Tomra jodi amder sathe bondhuto, porokia prem or group sex korte chao just mail koro ronitapaul.900@gmail.com Mail e ei information gulo dite hobe 1. Tomar and Tomar Bou/Borer/GF/BF er single and couple photo, 2. Tomader Naam, 3. Chodar Jayga (Place), 4. Contact Number (Just to check you both are agree), 5. Tomader Boyos (Age), 6. Chodar Experience (If Any).

Monday 30 September 2013

'পরস্ত্রী'

একজন লোককে যখন জিজ্ঞেস করবেন কোন নারীটি সবচেয়ে সুন্দর সে অবশ্যই উত্তর দেবে 'পরস্ত্রী'।আমারস্ত্রীকে দেখলে অনেকে সুন্দরী বলে আখ্যা দেয়,আমি এই আখ্যায়িত সুন্দরীর সঙ্গ ছেড়ে কিছুদিন নার্গীসেরপরক্রীয়ায় মজে গেলাম, আমার স্ত্রীর কাছে আমি একজন আদর্শ স্বামী, অথচ সে ঘুণাক্ষরে জানতে পারলনাআমার এই পরক্রিয়ার কথা।
ছাত্রজীবনের সে লাভা নার্গীস কে দৈবক্রমে দেখা পেয়ে আমি তার স্বামীর অনুপস্থিতিতে তার যৌনতার সাগরেহাবুডুবু খেতেথাকলাম।সুদুর চট্টগ্রাম হতে কায়িক কষ্ট করে নার্গিসের শরীরের নেশায় সিতাকুন্ড চলেআসলাম,অবশ্যই নার্গীসের শশুর বাড়ী ঘোরামারায় থাকলে আমাদের মিলনে আরো সুবিধা হত, কারন শহরহতে কাছে। নার্গীস এক সময় শহরে ছিল কিন্তু সেখানে আমাদের দেখা হয়নি।
আজ নার্গীসকে খুব সুন্দর দেখাচ্ছে,শাড়ীকে এত টাইট করে অঙ্গে পেচিয়েছে একবারে আঁটসাট হয়ে আছে,স্বামিনা থাকলে নারিরা নাকি ভাল করে সাজেনা সে কথা আমার কাছে আজ মিথ্যা মনে হল,দেহের প্রতিটি ভাঁজস্পস্ট দেখা যাচ্ছে,নার্গীসের দুধের উপর শাড়ীর আচল খানা লম্বা করে টেনে পিছনে ব্লাউজের সাথে পিন মেরেদেওয়াতে দুধগুলো স্পস্ট দেখা যাচ্ছে,শাড়ীর পাতলা আবরনের ভিতর দিয়ে দুধের বোটাগুলোও লক্ষ্য করতেকষ্ট হচ্ছেনা।নার্গীসের পাচা যেন পাতলা শাড়ীর নীচে দুনিয়ার তাবত লোককে যৌনতারআহবানকরতেছে,নাভীর দুই ইঞ্চি নিচে শাড়ী পরাতে নাভী হতে দুধের সামান্য নীচ পর্যন্ত পরিস্কার দেখাযাচ্ছিল।নার্গীসের এই রুপ যে কোন পুরুষ দেখা মাত্র তাকে চোদতে পাগল হয়ে যাবে,তার ধোনকে কন্ট্রলেরাখতে পারবেনা,চোদার জন্য তার অনুমতি ও চাইবেনা, ধর্ষনের প্রক্রিয়ায় ঝাপটে ধরে চোদা আরম্ভ করেদিবে।
নার্গীসের রুপ সৌন্দর্য দেখে আমি ঘরে ঢুকার পর ও অনেক্ষন নির্বাক ছিলাম, নিরবতা ভেঙ্গে জিজ্ঞেসকরলামঃ
* তোমায় আজ খুব সুন্দর লাগছে
* আমি বুঝি সুন্দরী নই ?
* অবশ্যই সুন্দরী, তবে অন্য দিনের চেয়ে বেশী সুন্দর লাগছে তাই বলছিলাম।
* আমার শিক্ষক ছিল তিনি বলতেন আমি নাকি গোলাবাড়ীয়ার সবচেয়ে সুন্দরী মেয়ে,আমাকে দেখে যেএকবারের জন্য ও চোদতে চাইবেনা সে লোক নাকি নামরদ।
* তোমার সে শিক্ষক খুবই অভিজ্ঞ সেক্সী লোক দেখছি, তোমাকে অবশ্যই চোদেছে!
* যাও
* আচ্ছা যাক সে কথা, আজ তুমি বাসায একেবারে একা? অন্যদের কে কোথায় তাড়িয়ে দিলে?
* গতকাল বাপের বাড়ীতে গেছিলাম,আজ সকালে আমি একা এলাম শুধুমাত্র তোমার জন্য, তোমাকে বিদায়দিয়ে আবার চলে যাব।
আমি উচ্চস্বরে হা হা হা করে হেসে উঠলাম এবং নার্গীসকে জড়িয়ে ধরে একটা চুমু দিয়ে এবং দুধ টিপে দিয়েআবার আলাপে রত হলাম।
* তুমি আমার জন্য বাসায় এসে অপেক্ষা করছ ভাবতেই আচ্শর্য হচ্ছি, তুমি এতই কামুক!
* আর তুমি বুঝি কামুক না, যত দোষ নন্দঘোষ।
আমি নার্গীসের গা ঘেষে দাড়ালাম,নার্গীস খাটের উপর বসা,আমি নার্গীসের কপালে ডান হাত দিয়ে আদরকরতে লাগলাম,মাথার চুলে বেনী কাটতে লাগলাম,দুই গালে আলতু ভাবে হাত বুলিয়ে আদর করতেথাকলাম, নার্গীস চোখ বুঝে আমার আদর উপভোগ করতে লাগল।আর বিড় বিড় বলতে লাগল তুমি কেনআমায় বিয়ে করনি,আমি কত সুখী হতাম,আমার স্বামী নামরদের মত, তার চোদনে আমার সন্তান হয়েছেসত্য কিন্তু কখনো মজা পাইনি
তুমি সারা জীবন চোদবেনা এ কথা ভাবতে আমার কষ্ট হয়।আমি আস্তে আস্তে নার্গীসে গলায় নামলাম জিবদিয়ে গলায় সিড়সুড়ি দিতে লাগলাম,নার্গীসের দুহাত আমার পেন্টের উপর দিয়ে আমার বারাটাকে কচলাতেলাগল আর বলতে লাগল দিদারের লিঙ্গটা যেন বাড়া নয় একটা নুনু বাচ্চা ছেলের নুনু,তোমারটা কি সুন্ডর।নার্গীসের বুকের উপরের শাড়ী নামিয়ে দিলাম,লাল ব্লাউজটার ভিতরের দুধগুলো উম্মুক্ত হল,ব্লাউজের নিচেপেটের ফর্সা অংশ স্পস্ট হল।আমি এক হাতে নার্গীসের দুই দুধ টিপতে লাগলাম, অন্য হাতে ফর্সা পেটে হাতবুলাতে লাগলাম,মাজে মাঝে টার দুই ঠোটে আমার ঠোট বসিয়ে চোষতে লাগলাম, নার্গীস সম্পুর্ন হরনি হয়েগেল।নার্গীস আমার পেন্টের বেল খুলতে চেষ্টা করল,আমি সহযোগিতা করলাম,আমার পেন্ট নীচের দিকেনামিয়ে আমার বাড়া বের করে নিল এবং তার দুহাতে আমার বাড়াকে মোচড়াতে লাগল, আমি নার্গীসেরব্লাউজ খুলে তার দুধগুলো বের করে নিলাম, আহ কি সুন্দর দুধ!নার্গীসের দুধ যে না চোষেছে তাকে কখনোবুজানো যাবেনা এ দুধের কি মজা।নার্গীসকে বুকে চেপে ধরে খাটের উপর বসা থেকে শুয়ায়ে দিলাম,তারমাংশল গালে, ঠোটে, চুমুতে চুমুতে ভরিয়ে দিতে লাগলাম, তারপর তার দুধ চোষতে লাগলাম,নার্গীস মৃদুস্বরেবলতে লাগল আমার দুধ কামড়েচোষে খেয়ে ফেল,আহ আমার কি ভাল লাগছে! দিদার আমার দুধ চোষতেজানেনা, সে শুধ তার মাল আউট করে আর আমার মাল আউট করতে জানেনা।আমার মাষ্টার সাহেব ওআমার মাল আউট করটে জানত,তুমিও ভাল আউট করতে পার, তোমাদের চোদন ণা খেলে আমি চোদন কিজিনিষ কখনো বুঝতেই পারতাম না।এভাবে চলল অনেক্ষন, নার্গীসের বকুনির তালে তালে আমি নার্গীসেরসারা শরীরে জিব চালানো শুরু করলাম,আমার দুহাতে তার দু দুধ আর জিবে সারা শরীরে চাটোনিতে নার্গীসযেন আরো পাগল আর উত্তেজিত হয়ে উঠল,আমার উত্থিত বাড়া তার শাড়ীর উপর দিয়ে নার্গীসের সোনাতেগোতা মারছিল, চাটোনীর পর নার্গীসের শাড়ী খুলে ফেললাম, আহ কি সুন্দর সোনারে,আঙ্গুল দিয়ে দেখলামপুরোটা ভিজা,তর্জনি আঙ্গুল ঢুকিয়ে ঘুরিয়ে দিলাম, নার্গিস আরামে শির শির করে উঠল,আমি খাট হতেনামলাম, নার্গিসের সোনায় মুখ দিলাম,জিব দিয়ে চোষতে লাগলাম, নার্গিস মাগো মরে গেলামগো,আমরকেমন লাগছেগো, ইসস ওহ মাগো,আর করনাগো,তারাতারি তোমার বাড়া ঢুকাওগো বলে জোরে জোরেচিৎকার করতে লাগল,আমি আস্তে পাশের কেও শুনতে বলে একটা ধমক দিলাম।নার্গীসের চিৎকার বন্ধহলনা,আমি অনেকবার নার্গিসকে চোদেছি কিন্তু এত সেক্সী চিতকার তার মুখে কখনো শুনিনি, নার্গীস যেনআজ উম্মত্ত পাগল হয়ে গেছে।আমি ও মজা পাচ্ছিলাম আরো বেশী শিঙ্গার করতে লাগলাম।নার্গীস শেষ পর্যন্তউঠে বসে গেল,আমার মাথাকে তার সোনার ভিতর চেপে ধরে ইস আহ ওহ করে চিৎকার করতে লাগল।আরবলতে লাগল হয়ছে এবার ঢুকাও না, তুমি আমার সোনার সব মাল খেয়ে শেষ করে ফেললে যে,আমিদাড়ালাম আমার বাড়াকে নার্গীসের মুখে ঢুকিয়ে দিলাম নার্গীস পাগলের মত চোষতে লাগল আর গোঙ্গাতেলাগল,কিছুক্ষন চোসার পর আমি আবার তার সোনা চোষটে লাগলাম, নার্গীস এবার সুখে কেদে ফেলল,বললআমায় আর কত কাদাবে তুমি শুধু আমকে কষ্ট দিবে নাকি ঢুকাচ্ছনা কেন?
আমি আর কষ্ট দিতে চাইলাম না, তাকে শুয়ালাম, পা দুকানি খাতের বাইরে কোমর হতে শরীরের উপররেঅংশ খাটের উপরে, পাকে ফাক করলাম, সোনার মুখ ফাক হয়ে গেল,আমার বাড়ার মুন্ডিটাকে তার সোনারঠোটে লয়েকবার উপর নীচ করে ঘষে দিলাম নার্গীস ইস করে কেপে উঠল,আমি মুন্ডিটা ঢুকিয়ে আবার দুধচোষতে লাগলাম নার্গীস নিচ থেকে ঠাপ ডিয়ে আমার বাড়াকে ঢুকাটে চেষ্টা করল,পারলনা, আমি ইচ্ছে করেঢুকালামনা।নার্গীস সত্যি সত্যি কেঁদে ফেলল,নার্গীসের কান্না দেকে আমার ভাল লাগলে ও মন জ্বলে উঠল,আমি আর দরি করলাম না এক ঠাপে তার সোনার ভিতর পুরো বাড়া ঢুকিয়ে দিলাম।নার্গীস আহ করে শব্ধকরে একটা মুচকি হাসি দিল,নার্গিসের সোনার ভিতর আমার পুরো বাড়া এক হাতে তার এজ দুধ এবং মুখেঅন্য দুধ টিপা চোষার মাধ্যমে আমি ঠপাতে লাগলাম, নার্গীস প্রতিবারে কেপে আহ ইহ করে চোদনে সাড়াদিচ্ছিল, এভাবে কিছুক্ষন ঠাপানোর পর নার্গিস কেপে উঠে আমাকে আরো শক্ত হাতে জড়িয়ে ধরে মাল বেরকরে দিল, কয়েক সেকেন্ড এর মধ্যে আমি ও মাল ছেড়ে দিলাম।
চোদন ক্রিয়া শেষে বাথ রুম করে আমরা পরিস্কার হলাম,আমার জন্য আগে থেকে নার্গীস ভাত রান্না করেরেখেছিল, খেয়ে দেয়ে আবার আলাপে মন দিলাম।
* বকুনির ভিতর তোমার কোন মাষ্টারের কথা বলছিলে যেন, কে সে জানতে পারি?
* হ্যাঁ পার, তবে আজ নয়, আগামী সাপ্তাহে তুমি যখন আবার আসবে তখন বলব।
* তখন চোদব না কাহিনি শুনব।
* দুটোই, প্রথমে চোদবে তার পর কাহিনি শুনবে, আমার মাষ্টাররে কাহীনি, যার কথা গোপনে চুরি করে শুনেতুমি আমাকে বিয়ে করনি,
* ভুল করেছিলাম, তোমাকে বিয়ে না করাটা আমার জীবনের সব চেয়ে চরম ভুল। এটা বলে আমাকে আরকখনো লজ্জা দিওনা।
অনেক্ষন আলাপের পর তার গালে একটা চুমু দিয়ে, দুধ টিপে দিয়ে আস্ছে সাপ্তাহে আসার বানী শুনিয়েবিডায় নিলাম,নার্গীস ও বাপের বাড়ী চলে গেল।

1 comment:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete