Tomra jodi amder sathe bondhuto, porokia prem or group sex korte chao just mail koro ronitapaul.900@gmail.com Mail e ei information gulo dite hobe 1. Tomar and Tomar Bou/Borer/GF/BF er single and couple photo, 2. Tomader Naam, 3. Chodar Jayga (Place), 4. Contact Number (Just to check you both are agree), 5. Tomader Boyos (Age), 6. Chodar Experience (If Any).

Monday 30 September 2013

ঢাকায় স্বামীর বন্ধুর বাসায়

ঢাকায় একজন অসুস্থ আত্বীয় কে দেখার জন্য বঙ্গোবন্ধু হাসপাতালে গিয়েছিলাম, সীতাকুন্ড হতে সকালদশটায় রওয়ানা হয়ে বিকাল পাঁচটায় হাসপাতালে পৌঁছলাম।আমার সঙ্গী ছিল আমার স্বামী মনিরুলইসলালাম তথন ।আমরা রোগীর দেখাশুনা ও কথাবার্তা বলতে বলতে রাত অনেক রাত হয়ে গেল। আমারাঢাকায় গেছি শুনে আমার স্বামীর এক বাল্যবন্ধু আমাদের সাথে দেখা করার জন্য হাসপাতালে গিয়েপৌঁছে।তার বাড়ী আমাদের সীতাকুন্ডে এবং সে শাহাজান পুরের একটি বাসায় থাকে স্বপরিবারে, সে বহুদিনপর্যন্ত কোন উতসব ছাড়া বাড়ীতে আসেনা। রোগী দেখার পর রোগীর সিটের অদুরে আমরা তিনজনে খোশগল্পে ব্যস্ত হয়ে গেলাম। রাত কটা বাজে আমাদের সে দিকে মোটেও স্মরন নেই, প্রতিটি হাসপাতালের মত এইহাসপাতালের ও রোগী দেখার সময়সীমা নির্দিস্ট আছে তাই হাসপাতালের কর্মীরা এসে সবাইকে সতর্ক করেদিল যাতে করে যে যার বাসায় চলে যায়। রাতে রোগীর সাথে কেউ থাকতে পারবেনা। তবে একজনঅনুমতি সাপেক্ষে থাকার বিধান আছে সে বিধান মতে আমার আত্বীয়ের সাথে বিগত তিনদিন প্রর্যন্ত আমাদেরঅন্য একজন আত্বীয় থেকে আসছে।সে হাসপাতালের নিকটবর্তি একটি বোর্ডিং ভাড়া করেছে কিন্তু এক রাতও সে সেখানে থাকতে পারেনি, শুধুমাত্র দিনের বেলায় নিদ্রাহীন রাতের ক্লান্তি কাটাতে বোর্ডিং এ গিয়ে সেঘুমাত।হাস্পাতালের কর্মিদের সতর্কবানি শুনে আমরা মনে মনে যাওয়ার প্রস্তুতি নিলাম,আমার স্বামীর বন্ধুটিআমাদেরকে তার বাসায় যাওয়ার জন্য অনুরোধ করল,আমরা রাত যাপন করার একটা সুবিধাজনক স্থানপাওয়ায় খুশি মনে তার দাওয়াত মেনে নিলাম।ইতিমধ্যে রোগির সাথে আমাদের আত্বীয়টা আমার স্বামীমনিরুল ইসলাম তথনকে বিনয়ের সাথে অনুরোধ করল রোগির সাথে থাকার জন্য এবং সে একটি রাতেরজন্য বিশ্রাম নিতে চাই । তথন উভয় সংকতে পরল, সে যদি এখানে থাকে মহিলা হিসাবে আমাকে কোথায়রাখবে!ঐ আত্বীয়ের সাথে বোর্ডিং এ থাকাও সম্ভব নয়।আমার স্বামীর বন্ধু আমাদের সমস্যা সল্ভ করে দিল,সে বলল, পারুল ভাবী আমার সাথে আমার বাসায় চলে যাক রোগির সাথে লোকটি বোর্ডি এ চলে যাক এবংআমার স্বামীকে লক্ষ্য করে বলল তুমি আজ রাত রোগির সাথে থাক। বাসায় মহিলাদের সাথে আমার থাকতেআমার অসুবিধা হবেনা ভেবে আমার স্বামি বন্ধুর সাথে আমাকে যেতে অনুমতি দিয়ে দিল। আমার স্বামীরকাছ হতে বিদায় নিয়ে আমি চলে গেলাম।
আমরা হাসপাতাল হতে নামলাম আমার স্বামি একটা রিক্সাকে ডাক দিল---
এই খালি যাবে?হ যাব রিক্সা ড্রাইভার জবাব দিল।
কত নিবে,
চল্লিশ টাকা।
বন্ধুটি আর কোন দরাদরি করল না রিক্সায় উঠে বসল।তার পাশে আমিও উঠে বসলাম।
বন্ধুটির বিশাল শরীর, লম্বায় পাঁচ ফুট আট ইঞ্চির কম হবেনা,মোটায় আগা গোড়া সমানে চল্লিশ ইঞ্চির মতহবে।শরীরের হাড়্গুলো ভিষন মোটা মোটা, হাতের আঙ্গুল গুলোও বেশ মোটা ও লম্বা, গায়ের রং শ্যামলাশ্রুশি চেহারা।আমিও স্লীমের চেয়ে একটু মোটা, বেশ মোটা না হলেও আমাকে কেউ স্লিম বল্বেনা।রিক্সায় দুজনেঠাসাঠাসি হয়ে গেলাম।রিক্সা চলতে শুরু করল, জানতে চাইলাম বাসা এখান হতে কত দূর, বলল অনেকদূর, আমি আশ্চর্য হয়ে জিজ্ঞেস করলাম তাহলে আমরা সি এন জি নিতে পারতাম, বন্ধু লোকটি হেসে জবাবদিল ভাবির সাথে সি এন জির চেয়ে রিক্সায় চড়তে মজাটাই আলাদা । এই দেখুন না আমরা কি রকমঠাসাঠাসি হয়ে বসলাম আপনি আর আমি একে অন্যের সাথে একেবারে ফিটিং হয়ে লেগে গেছি,আপানারকেমন লাগছে জানিনা আমার কিন্তু খুব মজা হচ্ছে ভাবি। আমি বললাম, “যা দুষ্ট”। দেবরেরা একটু আধটুদুষ্টুমি না করলে ভাল দেখায়না, আমাদের কথা শুনে রিক্সা ড্রাইভার চালু অবস্থায় পিছন ফিরে তাকাল,হঠাত রিক্সার একটা চাকা খাদে পরে কাত হয়ে পরে যাওয়ার উপক্রম হল, আমি প্রায় পরে গিয়েছিলাম , সেআমাকে ঝাপ্টে ধরল। আমাকে রক্ষা করার জন্য সে আমাকে আমার একটা স্তনের পুরোটা খাপড়ে ধরেছে ,শুধু তাই নয় আমার স্তন ধরে আমাকে টেনে তুলে তার বুকের সাথে লেপ্টে প্রায় দুই মিনিট চেপে ধরেছে, তারপ্রসস্থ বাহুতে থর থর করে কাপতে কাপতে আমি ও যেন নিরব ভাবে আশু বিপদের হাত হতে আশ্রয়স্থল খুজেপেয়েছিলাম।কয়েক মিনিটের মধ্যে আমরা স্বাভাবিক হলাম এবং রিক্সা ওয়ালাকে সাবধানে চালনার জন্যেবলে সতর্ক করে দিলাম। অনেক্ষন আমরা নিরব, আমি মুখ খুললাম বললাম আর কতদুর আছে, সেবলল,প্রায় দশ মিনিট লাগবে।আমরা আবার নিরব হয়ে গেলাম এবার সে নিরবতা ভেঙ্গে বলল ভাবি ব্যাথাপেয়েছেন? না ব্যাথা পাব কেন নিচেত পরিনাই। আমি বলছিলাম আমি যে শক্তভাবে ধরেছি ব্যাথা পাওয়ারইকথা। “যা দুষ্ট” বলে আমি তাকে ডান হাতের কনুই দিয়ে একটা গুতা দিলাম, সেও আমার নরম গালেএকটা চিমটি কেটে গুতার জবাব সাথে সাথে দিয়ে দিল।অল্পক্ষনের মধ্যে আমরা বাসায় পৌঁছে গেলাম, বাসায়পৌছে দেখলাম কেউ নেই।পথের সমস্ত ঘটনা এবং বাসায় কেউ না থাকা আমায় বিব্রত করল, জিজ্ঞেসকরলাম ভাবিরা কোথায়? বলল তাইত ভাবছি।সে তার তার স্ত্রীকে টেলিফোন করল অপরপ্রান্ত হতে জবাবদিল তারা হঠাত একটা বাসায় বেড়াতে গেছে আজ রাত ফিরবেনা।সে আর আমার উপস্থিতির কথাবললনা।
কি আর করা রাতে আমরা দুজনে পাক করা খাওয়া খেয়ে নিলাম,শুয়ার প্রস্তুতি নিতে গিয়ে দেখলাম তাদেরবাসায় দুটি কাম্রা,এক্টি বারান্দা বারান্দার এক প্রান্তে একটি বাথ রুম। ঘরের কোন কামরায় দ্রজা নেই, শুধুমাত্র পর্দা টাঙ্গানো।আমাকে একটা রুমে শুতে দিয়ে লাইট অপ করে সে অন্য রুমে চলে গেল,আমি ক্লান্ত শুয়ামাত্র ঘুমিয়ে গেলাম।কতক্ষন পর জানিনা আমার স্তনে একটা চাপ অনুভব করলাম,আমি স্পষ্ট বুঝে গেছিকার হাতের চাপ,আর এও বুঝলাম যে পারপারি কোন লাভ হবেনা কেননা আমি আর সে ছাড়া এখানে আরকেউ নাই।আমি বললাম একি করছেন? বলল,আমি আর আপনি দুজনে আলাদা শুতে ভাল লাগছেনা।তাইআপনার কাছেই চলে এলাম।এই বলে আলোটা জ্বেলে দিল।
আমার পাশে এসে বসে আমাকে কাত হতে চিত করল। বলল,ভাবি আপনার এই স্তনে আমি খুব জোরেধরেছিলাম ব্যাথা পেয়েছন কিনা দেখি বলে আমার বুকের কাপড় খুলে স্তনদ্বয় কে বের করে তার দুঊরুকেআমার কোমরের দুপাশে রেখে হাটু গেড়ে উপুড় হয়ে যে স্তনকে ধরেছিল সেটাকে চোষতে শুরু করে দিল,আরঅপর স্তন কে মলতে আরম্ভ করল।আমি কোন প্রকার বাধা দিলাম না বরং আমি তার ঝুলে থাকা ধোন টাধরে আলতু ভাবে আদর করতে লাগলাম।আমার হাতের স্পর্শ পেয়ে তার ধোন বিশাল আকার ধারনকরল।আমি অবাক হয়ে গেলাম হায় -- বি---শা---ল ধোন মনে মনে ভাবলাম হাতির লিঙ্গও তার ধোনেরকাছে লজ্জা পেয়ে যাবে। যেমন শরির তেমন বাড়া মানুষের লিঙ্গ এত বড় হতে পারে আমি কল্পনা করতেওপারছিনা।জীবনে অনেক ঘটনা দুর্ঘটনায় বিশাল বিশাল ধোনের চোদন আমাকে খেতে হয়েছে কিন্তু এত বড়ধোন আমি এই প্রথম দেখলাম।
সে আমার স্তন চোষতে চোষতে মাঝে মাঝ নিপলে হালকা কামড় বসিয়ে দিচ্ছিল,অন্যটাকে এত টিপা টিপছিল
আমার স্তনে ব্যাথা পাচ্ছিলাম,চোষার তিব্রতা এত বেশি ছিল যে সে অজগর সাপের মত টেনে আমার স্তনেরঅর্ধেক অংশ তার মুখের ভিতর নিয়ে নিতে লাগল।আমার উত্তেজনা বেড়ে গেল,আমি বামহাতে তার ধোনেআদর করার ফাকে তার মাথাকে আমার স্তনের উপর চেপে রাখলাম।তারপর সে আমার নাভী হতে শুরু করেস্তনের নিচ পর্যন্ত জিব দিয়ে লেহন শুরু করল আহ কি যে আরাম, আরামে আমি আহহহ উহহহ ইইইইসসসসকরে আধা শুয়া হয়ে তার মাথাকে চেপে ধরছিলাম।এভাবে এক সময় তার জিব আমার গুদের কাছাকাছিঘুরিয়ে ফিরিয়ে চাটতে শুরু করল কিন্তু গুদের ভিতর মুখ ঢুকালনা।আমার গুদের ভিতর তার মধ্যমা আঙ্গুলঢুকিয়ে খেচতে শুরু করল।আহ আঙ্গুল নয় যেন বাড়া ঢুকিয়ে চোদতে শুরু করল। আমি সুখের আবেশে চোখবুঝে আহ আহ আহহহহহহহ উহহহহহহহ ইইইইসসসসস চোদন ধ্বনি তুলে যাচ্ছিলাম। তার আঙ্গুলের খেচানিতেআমার সোনার ভিতর চপ চপ আওয়াজ করছিল।আমার উত্তেজনা এত বেড়ে গিয়েছিল মন চাইছিল তারবাড়াকে এ মুহুর্তে সোনায় ঢুকিয়ে দিই আর সে আমায় ঠাপাতে থাকুক,না সেটা করতে পারলাম না সে তারবাড়াকে আমার মুখের সামনে এনে চোষতে বলল,বিশাল বাড়া আমার মুঠিতে যেন ধরছেনা আমি বাড়ারগোড়াতে মুঠি দিয়ে ধরার পরও সম্ভবত আরো ছয় ইঞ্চি আমার মুঠির বাইরে রয়ে গেল।আমি মুন্ডিতে চোষতেলাগলাম, সে আমার মাথার চুল ধরে উপর নিচ করে মুখের ভিতর বাড়া চোদন করল।অনেক্ষন মুখচোদনকরার পর আমাকে টেনে পাছাটাকে চৌকির কারায় নিয়ে পাদুটোকে উপরের দিকে তুলে ধরে তার বাড়াকেআমার সোনার মুখে ফিট করল, আমি মনে মনে স্রষ্টাকে ডাকছিলাম তার ঠেলা সহ্য করতে পারি কিনা, সেআমার সোনায় বাড়া না ঢুকিয়ে ঠাপের মত করে সোনার উপর দিয়ে ঘষে ঘষে ঠাপাতে লাগল। উহ এটাযেন আরো বেশী উত্তেজনাকর, আমি চরম পুলকিত অনুভব করছিলাম,তার পর হঠাত করে সে আমারসোনার ভিতর এক ঠেলায় তার বাড়াটা ঢুকিয়ে দিল, আমি মাগো বলে চিতকার করে উঠলাম।তিন সন্তানেরজননী হওয়া সত্বেও আমি সোনায় কনকনে ব্যাথা অনুভব করলাম, তার বাড়া সোনার মুখে টাইট হয়েলোহার রডের মত গেথে গেছে। আমার আর্তনাদের কারনে সে না ঠাপিয়ে বাড়াকে গেথে রেখে আমার বুকেরউপুড় হয়ে পরে আমার স্তন চোষন ও মর্দন করতে লাগল, তার পর জিজ্ঞেস করল ভাবি ব্যাথা পেলেন কেনআপনি না তিন সন্তানের জননি বললাম আমার সব সন্তানই অপারেশনে হয়েছে, তাই যৌনি মুখ প্রসারিতহয়নি। তা ছাড়া আপনার বাড়াটা বিশাল বড় ও মোটা, তারপর সে প্রথমে আস্ত আস্তে ঠাপানো শুরুকরল,তার ঠাপানোর স্টাইলই আলাদা , পুরা বাড়াটা খুব ধীরে বের করে সোনার গর্ত হতে এক ইঞ্চি দূরেনেয় আবার এক ধাক্কায় ডুকিয়ে দেয়, এভাবে দশ থেকে পনের বার ঠাপ মারল, তার প্রতিটা ঠাপে আমি যেননতুন নতুন আনন্দ পেতে লাগলাম।তারপর আমাকে উপুড় করল আমি ডগি স্টাইলে উপুড় হয়ে বললাম প্লীজমাফ চাই পোদে বাড়া দিবেন না। না সে পোদে দিলণা আমার সোনায় আবার বাড়া ডুকিয়ে ঠাপাতে লাগল,আমি প্রতি ঠাপে আহ আহ উহ উহহহহহহ করে আরামের স্বীকৃতির শব্ধ করছিলাম।এবার বিছানায় শুয়ায়েআমার গুদে আবার বাড়া দিয়ে ঠাপানো শুরু করল, দুই ঠাপ পরে আমার শরীরে একটা ঝংকার দিয়ে সমস্তশরীর বাকিয়ে আহহহহহহহহহহহহহহহহহহহ করে দুহাতে তাকে জড়িয়ে ধরে মাল ছেড়ে দিলাম। সে আরো পাঁচমিনিট ঠাপিয়ে ভাবি ভাবি ভাবি গেলাম গেলাম গেলাম বলে চিতকার করে উঠে বাড়া কাপিয়ে আমার সোনারভিত্র বীর্য ছেড়ে দিল।বড়ই আনন্দ পেলাম, সারা রাত প্রকৃত স্বামী স্ত্রীর মত জড়াজড়ি করে শুয়েথাকলাম।সকালে ঘুম হতে উঠে আমার বেগ হতে শাড়ী বের করে গোসল করলাম,তার স্ত্রী আসার আগেআমরা বিদায় হলাম। আমার স্বামীও কিছু বুঝতে পারলনা।আমি আসার সময় তাকে আমাদের বাড়িতেআসার দাওয়াত দিয়ে ছিলাম। সে একবার এসেছিল।

1 comment:

  1. সেরা চুদাচুদির গল্প পড়তে choti0.blogspot.in এর উপর Click করুন......

    Sexy Actress দের দেখার জন্য sexyxxxwallpaper.blogspot.in এর উপর Click করুন।

    ReplyDelete